The Business Post
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

প্রচ্ছদ রাজনীতি

নিজস্ব প্রতিবেদক
২৪ সেপ্টেম্বর ২০২১ ১৯:৪২:৫৫

জাতীয় পার্টির নতুন কমিটি দিলেন এরিক

জাতীয় পার্টির নতুন কমিটি দিলেন এরিক

রওশন এরশাদকে চেয়ারম্যান, মা বিদিশা ও ভাই রাহগীর আল মাহি সাদকে কো-চেয়ারম্যান করে জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা করেছেন শাহতা জারাব এরিক।

বুধবার বারিধারা প্রেসিডেন্ট পার্কে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।

এরিক বলেন, আমার বাবা যখন অসুস্থ, তখন রাতে আমার বাবাকে জিম্মি করে আমার চাচা জি এম কাদের দলের চেয়ারম্যান পদ লিখেয়ে নিয়েছেন। জাতীয় পার্টি আজ ধ্বংসের মুখে। তিনি অবৈধভাবে চেয়ারম্যান পদটি নিয়েছেন।  আমরা তাকে মানি না।

জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে অবৈধ দাবি করে এরিক বলেন, তার কাছ থেকে দলকে বাঁচাতে হবে। আমার মা রওশন এরশাদকে পার্টির চেয়ারম্যান হিসেবে এবং কো-চেয়ারম্যান হিসেবে আরেক মা বিদিশা এরশাদ ও ভাই রাহগীর আল মাহি সাদ ওরফে সাদ এরশাদের নাম ঘোষণা করছি। আর দলের ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে ঘোষণা করছি এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদের নাম।

অনুষ্ঠানের ব্যানারে প্রধান অতিথি হিসেবে রওশন এরশাদের নাম লেখা থাকলেও তিনি উপস্থিত ছিলেন না। তবে তিনি না থাকলেও তার ছেলে সাদ এরশাদ মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন। এরিকের মা বিদিশাও ছিলেন এসময়।

সাদ এরশাদ বলেন, জাতীয় পার্টিকে জঞ্জালমুক্ত করতে হবে। বেশি পলিটিক্যাল কথা বলতে আসিনি। আজ আমার আব্বার মৃত্যুবার্ষিকী। সবাই আমাদের দলের প্রতিষ্ঠাতার জন্য দোয়া করবেন। আমার আম্মা বিরোধীদলীয় নেতা, উনার বয়স হয়েছে। উনার জন্য দোয়া করবেন।