প্রচ্ছদ ›› জাতীয়

মমেকে করোনায় আরও ২০ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
২৩ জুলাই ২০২১ ১১:৩৬:২২ | আপডেট: ২ years আগে
মমেকে করোনায় আরও ২০ মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ২০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৯ জন ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত কোভিড ইউনিটে ৯ জন করোনায় মারা গেছেন। তারা হলেন-  ময়মনসিংহের সদরের আবুল হোসেন (৫৮) ও আবদুল মতিন (৩২), শেরপুর সদরের মোছাম্মত রোজি (৩৫), নকলার আব্দুর রহিম (৭৩), শ্রীবর্দীর ফজলুল হক (৬৫),  নেত্রকোণা সদরের সিদ্দিকুর রহমান (৬৫) ও আব্দুল খালেক (৬৫), গাজীপুরের সুবর্না (২০) ও টাংগাইলের নাসিরুদ্দিন (৭০)।

এছাড়া ওই সময়ের মধ্যে করোনা উপসর্গ নিয়ে ১১ জন মারা গেছেন। তারা হলেন- ময়মনসিংহ সদরের নূরজাহান (৬০), মোবারক আলী খান (৩৭), সোহরাব হোসেন (৬০), ফজলুর রহমান (৫৮), ঈশ্বরগঞ্জের জালালুদ্দিন (৫০), নেত্রকোণার বারহাট্টার অমল বিশ্বাস (৭৫), টাংগাইল সদরের আনোয়ার (৪০), টাংগাইল ধনবাড়ীর আনোয়ার হোসেন (৬৫), রহিমা (৬০), মিনারা (৬০) ও গাজীপুর শ্রীপুরের সিরাজুল ইসলাম (৬০)।

ডা. মহিউদ্দিন খান মুন আরও জানান, করোনা ইউনিটে বর্তমানে ৩৭৫ জন রোগী ভর্তি আছেন। এর মধ্যে আইসিইউতে রয়েছেন ২১ জন রোগী। নতুন ভর্তি হয়েছেন ৭০ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৫ জন।