প্রচ্ছদ ›› খেলা

সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন মালিঙ্গা

স্পোর্টস ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০২১ ২০:৪৫:১৬ | আপডেট: ২ years আগে
সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন মালিঙ্গা
লাসিথ মালিঙ্গা

সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন শ্রীলঙ্কান তারকা পেসার লাসিথ মালিঙ্গা। মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেটকে বিদায় বলেছেন তিনি।

মালিঙ্গা ২০১১ সালে টেস্ট এবং ২০১৯ ওয়ানডে ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। আর ২০২১ সালে এসে টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় জানানোর মধ্য দিয়ে পরিসমাপ্তি ঘটালেন ১৭ বছরের বর্ণিল ক্রিকেট ক্যারিয়ারের।

মঙ্গলবার ক্রিকেটকে বিদায় জানিয়ে ৩৮ বছর বয়সী মালিঙ্গা বলেছেন, আজ খুব বিশেষ একটি দিন আমার জন্য। যারা আমার টি-টোয়েন্টি ক্যারিয়ার জুড়ে সমর্থন দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আজকে আমি আমার টি-টোয়েন্টি খেলার বুটগুলো শতভাগ বিশ্রাম দিতে চাই।

এ পেসার আরও বলেন, আমি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড, মুম্বাই ইন্ডিয়ান্স, মেলবোর্ন স্টারস, কেন্ট ক্রিকেট ক্লাব, রংপুর রাইডার্স, গুয়েনা ওয়ারিয়র্স, মারাঠা ওয়ারিয়র্স এবং মন্ট্রিয়েল টাইগারসকে ধন্যবাদ জানাতে চাই। এখন আমি তরুণ ক্রিকেটারদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করতে চাই, যারা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট ও জাতীয় দলের প্রতিনিধিত্ব করতে চায়।

উল্লেখ্য, সীমিত ওভারের ক্রিকেটে শ্রীলঙ্কার সবচেয়ে সফল পেসার মালিঙ্গা। প্রথম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে ১০০ উইকেটও নিয়েছিলেন তিনি।