প্রচ্ছদ ›› বাণিজ্য

হোম লোনে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাথে বিপ্রপার্টির চুক্তি

নিজস্ব প্রতিবেদক
২২ সেপ্টেম্বর ২০২১ ১৭:১১:৩৫ | আপডেট: ২ years আগে
হোম লোনে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাথে বিপ্রপার্টির চুক্তি

সম্প্রতি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং বিপ্রপার্টি এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ চুক্তি স্বাক্ষরের মাধ্যমে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বিপ্রপার্টির বিশেষ হোম লোন ফাইন্যান্সিং পার্টনার হিসেবে যুক্ত হচ্ছে, যেখানে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বিপ্রপার্টির ক্লায়েন্টদের জন্য সহজে এবং দ্রুততম সময়ে হোম লোনের সুযোগ করে দিচ্ছে।

চুক্তি অনুযায়ী স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর একজন রিলেশনশিপ ম্যানেজার সর্বদাই বিপ্রপার্টির ক্লায়েন্টদের যেকোনো ধরনের সহায়তা প্রদানে সচেষ্ট থাকবেন।

এ চুক্তি স্বাক্ষরের ফলে, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বিপ্রপার্টির সকল ক্লায়েন্টদের বিশেষ সুদের হার প্রদান করবে। এছাড়া দ্রুত সময়ে হোম লোনের প্রক্রিয়া নিশ্চিত করা থেকে শুরু করে বিভিন্ন ধরনের প্রমোশনাল অফারের সুবিধাও প্রদান করবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

এ ধরনের হোম লোন সুবিধার ফলে কম সময়ে এবং সাশ্রয়ী ভাবে প্রপার্টি কেনা সম্ভব হবে। এছাড়া লোন প্রসেসিং এর কাজ সম্পন্ন করার জন্য বিপ্রপার্টির অধীনে থাকা প্রপার্টি গুলোর মূল্যায়ন এবং লিগ্যাল ভেরিফিকেশনে বিপ্রপার্টি সহায়তা প্রদান করে থাকবে।

চুক্তি স্বাক্ষরের এ অনুষ্ঠানটিতে বিপ্রপার্টি এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর পক্ষ থেকে যথাক্রমে বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার সৈয়দ আশিকুর রহমান এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর অ্যাফ্লুয়েন্ট এবং ওয়েলথ ম্যানেজমেন্ট বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর লুৎফুল হাবিব চুক্তিটি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর অ্যাফ্লুয়েন্ট এবং ওয়েলথ ম্যানেজমেন্ট বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর লুৎফুল হাবিব বলেন, এ চুক্তি স্বাক্ষরের মাধ্যমে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং বিপ্রপার্টি, দুটি প্রতিষ্ঠানেরই প্রধান লক্ষ্য হবে কাস্টমারদের সেরা সার্ভিসটি প্রদান করা। আর এর মাধ্যমে ক্লায়েন্টদের সর্বোচ্চ সেবা প্রদানের দিকে আমরা আরও এক ধাপ এগিয়ে যেতে পারবো।

এ চুক্তি স্বাক্ষরের সময় বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার সৈয়দ আশিকুর রহমান বলেন, বিপ্রপার্টিতে আমাদের প্রধান লক্ষ্যই হচ্ছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাথে একত্রিত হয়ে ক্লায়েন্টদের সেরা সার্ভিসটি প্রদান করা। একই সাথে ক্লায়েন্টরা যেন দ্রুত সময়ে হোম লোন পেতে পারেন সেটি নিশ্চিত করা। এটি ক্লায়েন্টদের জন্য বাড়ি কেনার প্রক্রিয়াকে আরও সহজ এবং দ্রুততর সার্ভিস প্রদানের ক্ষেত্রে আমাদের ভীষণভাবে সহায়তা করবে।

চুক্তি স্বাক্ষরের এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর মর্টগেজ ও অটো লোন বিভাগের প্রধান কাজী হামিদুর রহমান এবং প্রোডাক্ট এনালিস্ট সালাহ আহমেদ নুর এবং বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার খোন্দকার রেজবীন আহসান এবং বিপ্রপার্টির মার্কেটিং ও পিআর বিভাগের প্রধান মাহজাবীন চৌধুরী।