প্রচ্ছদ ›› বিনোদন

গায়ক নোবেলের ডিভোর্স

নিজস্ব প্রতিবেদক
০৬ অক্টোবর ২০২১ ১৬:৪৪:৩০ | আপডেট: ২ years আগে
গায়ক নোবেলের ডিভোর্স

টিকলো না ‘সা রে গা মা পা’ খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলের সংসার। স্ত্রী মেহরুবা সালসাবিলের সঙ্গে বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছেন এই গায়ক।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সালসাবিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন নোবেল। ফেসবুকে নিজের ভেরিফাইড পেজ থেকে তিনি লেখেন, ‘ডিভোর্সড।’

এর আগে নোবেলের নানা ধরনের বিতর্কিত পোস্টের কারণে বিচ্ছেদের খবরটি নিয়ে সন্দেহ প্রকাশ করছেন অনেকেই।

এদিকে বিচ্ছেদ সম্পর্কিত স্ট্যাটাসের সত্যতা যাচাইয়ের জন্য নোবেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

জানা গেছে, নোবেলের নানা কর্মকাণ্ডের কারণে অনেক দিন ধরেই সালসাবিলের সঙ্গে বনিবনা হচ্ছিল না। এরই ধারাবাহিকতায় গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় তালাকনামা পাঠান তার স্ত্রী।

নোবেলের স্ট্যাটাসের পরপরই এক স্ট্যাটাসে সালসাবিল জানান, তার পাঠানো ডিভোর্স লেটারে সাইন দেওয়া হয়েছে কিনা সেটা এখনো জানেন না তিনি।

একইসঙ্গে তিনি লিখেন, একটা ডিভোর্স অথবা সংসার ভেঙে যাওয়া কখনোই সুন্দর কিছু না। তারপরও আমি নোবেলের সার্বিক সুস্থতা কামনা করি এবং তার ভবিষ্যৎ এর জন্য আমার তরফ থেকে সব সময় দোয়া থাকবে।

এর আগে ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন নোবেল। এরপর গত ২৮ জুন নোবেল জানিয়েছিলেন তার স্ত্রী সন্তান সম্ভবা।

তবে মা হওয়ার বিষয়টি অসত্য জানিয়ে নোবেলের স্ত্রী জানান, অনেকদিন ধরেই আলাদা থাকছেন তারা। এরই মধ্যে এলো নোবেল-সালসাবিলের বিচ্ছেদের খবর।