প্রচ্ছদ ›› বাণিজ্য

নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তামিম ইকবাল

নিজস্ব প্রতিবেদক
২০ অক্টোবর ২০২১ ২০:০৪:১৯ | আপডেট: ২ years আগে
নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তামিম ইকবাল
নগদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক ও দেশের ইতিহাসে সেরা ওপেনার তামিম ইকবাল এবার বিশ্বের সবচেয়ে দ্রুতবর্ধনশীল মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন।

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে তামিম ইকবাল এখন প্রতিষ্ঠানটির বিভিন্ন প্রচারে অংশ নেবেন।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,সম্প্রতি নগদের প্রধান কার্যালয়ে তামিম ইকবালের সঙ্গে প্রতিষ্ঠানটির চুক্তি হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ, নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট ও নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক।

চুক্তি স্বাক্ষরের পর তামিম ইকবাল বলেন, দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। অনেকদিন ধরেই আমি নগদ ওয়ালেট ব্যবহার করছি। নগদে রেজিস্ট্রেশন খুব সহজ ও ঝামেলাহীন। সেবাও সাশ্রয়ী, সহজলভ্য।

তিনি আরও বলেন, কয়েক বছর আগেও আমরা ডিজিটালি অ্যাডভান্সড ছিলাম না। সবকিছু তখন এত সহজও ছিল না। কিন্তু নগদ এখন এক ক্লিকেই সবকিছুর সমাধান দিচ্ছে। কোথাও গিয়ে ওয়ালেট হারিয়ে গেলে এখন আর চিন্তা করতে হয় না। কারণ আমার ফোনেই আছে নগদ ওয়ালেট। আমি যেকোনো প্রয়োজনে মোবাইল রিচার্জ, হোটেল বুকিং, এয়ার টিকেটিংসহ নানা কাজ নগদের মাধ্যমে করে থাকি। এক কথায় নগদ ফাইন্যান্সিয়াল সার্ভিস একটা রেভুল্যুশন নিয়ে এসেছে।

অনুষ্ঠানে নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, মোবাইল ফাইন্যান্সিয়াল সেবার মাধ্যমে মানুষের দিনবদলের অগ্রযাত্রায় বিশ্বসেরা একজন ক্রিকেটার নগদের সঙ্গে থাকবেন, এটি অত্যন্ত আনন্দের একটি ব্যাপার। আমরা তাকে পেয়ে আনন্দিত। আমরা আশা করি তামিম ইকবাল সামনের দিনে মানুষের মনে আরও মুগ্ধতা ছড়াবেন। নগদকে আরও বড় জায়গায় নিয়ে যেতে উৎসাহ দেবেন। ’

টি-২০ কুইজে অংশ নিয়ে জিতুন মোটরবাইক

টি-২০ বিশ্বকাপ উপলক্ষে প্রতিদিন মোটরবাইক জেতা ও বোনাস পাওয়ার ক্যাম্পেইন চালু করেছে নগদ। এ জন্য গ্রাহকদের নগদ অ্যাকাউন্টে উদ্যোক্তা পয়েন্ট থেকে সকাল ১০টা থেকে রাত ০৯টা ৫৯ মিনিটের মধ্যে নূন্যতম এক হাজার টাকা ক্যাশ-ইন অথবা যেকোনো ব্যাংকের ভিসা বা মাস্টার কার্ড থেকে নূন্যতম এক হাজার টাকা অ্যাড মানি করতে হবে।

ক্যাম্পেইনের আওতায় প্রতি মিনিটে প্রথম পাঁচজন জিতে নিতে পারবেন ১০০ টাকা বোনাস। ক্যাম্পেইনটি চলবে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত।

এর আওতায় মোটরবাইক জিততে চাইলে গ্রাহককে এক হাজার টাকা বা তার বেশি ক্যাশ ইন বা অ্যাড মানি করতে হবে; পাশাপাশি যেকোনো পরিমাণ মোবাইল রিচার্জ ও নগদ অ্যাপের মাধ্যমে খেলতে হবে টি-২০ কুইজ। এই তিনটি কাজ করতে হবে একসঙ্গে। টি-২০ কুইজে করা সর্বোচ্চ স্কোরের ভিত্তিতে প্রতিদিন একজন গ্রাহক মোটরবাইক বিজয়ী হবেন।