প্রচ্ছদ ›› জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ডিসির মোবাইল নম্বর ক্লোন করে ইউএনওকে ফোন

নিজস্ব প্রতিবেদক
২২ অক্টোবর ২০২১ ১৭:০৯:৪১ | আপডেট: ২ years আগে
ব্রাহ্মণবাড়িয়ায় ডিসির মোবাইল নম্বর ক্লোন করে ইউএনওকে ফোন

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খানের দাপ্তরিক মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে। শুধু তাই নয়, জেলা প্রশাসকের নম্বর ক্লোন করে উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) ফোন দেওয়া হয়েছে বলেও জানা গেছে।

শুক্রবার হায়াত উদ-দৌলা খান নিজেই দ্য বিজনেস পোস্ট'কে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমার দাপ্তরিক মুঠোফোন নম্বরটি ক্লোন করে বিভিন্ন জায়গায় কল করে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। অনেকেই আমাকে বিষয়টি জানিয়েছেন। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে বলেছি।

তিনি আরও বলেন, এমনকি আমার দাপ্তরিক মুঠোফোন নম্বরটি ক্লোন করে আখাউড়ার ইউএনওকে ফোন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে ফোন দেওয়া হয় তাকে। এরপর আমাকে তিনি বিষয়টি জানান। এমনকি স্ক্রিনশট দিয়েও দেখিয়েছেন। 

এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, শুক্রবার সকালে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোনের বিষয়টি জিডি করা হয়। বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। তদন্ত কার্যক্রম চলছে।

এর আগে শুক্রবার সকালে জেলা প্রশাসকের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক স্ট্যাটাসে দিয়ে মোবাইল নম্বর ক্লোন হওয়ার বিষয়টি জানানো হয়। একইসঙ্গে সবাইকে সতর্ক থাকার অনুরোধ করা হয়েছে।