The Business Post
বৃহস্পতিবার, ডিসেম্বর ০৯, ২০২১

প্রচ্ছদ জাতীয়

নিজস্ব প্রতিবেদক
০৮ ডিসেম্বর ২০২১ ১৯:৫৭:২৫

স্বাধীনতা বিরোধীরা সরকারের অর্জন নষ্টের চেষ্টা করছে: এলজিআরডি মন্ত্রী

স্বাধীনতা বিরোধীরা সরকারের অর্জন নষ্টের চেষ্টা করছে: এলজিআরডি মন্ত্রী

স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করে সরকারের অর্জনগুলো নষ্ট করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শুক্রবার বিকেলে পঞ্চগড়ের বোদা পৌরসভা কার্যালয় পরিদর্শন করে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘অতীতে আমরা দরিদ্র দেশ হিসেবে পরিচিত ছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দক্ষতার সঙ্গে দেশ পরিচালনা করে দরিদ্রতা দূর করে দেশ উন্নত দেশের কাতারে উপনীত হয়েছে। স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করে সরকারের অর্জনগুলো নষ্ট করার চেষ্টা করছে।’ কোনো ষড়যন্ত্রকে গুরুত্ব না দিয়ে ষড়যন্ত্র মোকাবেলা করার আহ্বান জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রেলপথমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম সুজন বলেন, ‘করোনা পরিস্থিতি সুষ্ঠুভাবে মোকাবেলা করে দুর্ভোগ কাটিয়ে উঠেছি। এখন আবারও উন্নয়ন কর্মকাণ্ড পুরোদমে শুরু হবে। প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশে সমন্বিত উন্নয়ন ব্যবস্থার মাধ্যমে সোনার বাংলা গড়ে তোলা হবে।’

বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে সভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিন আহমেদ, পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম ও পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ও প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ উপস্থিত ছিলেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী এবং রেলপথমন্ত্রী বোদা উপজেলার ময়দানদিঘীতে পথসভায় বক্তব্য দেন। পুঠিমারী ছিটমহলে এলজিইডি নির্মিত রাস্তা, ব্রিজ, মসজিদ ও মন্দির পরিদর্শন করেন তারা। পঞ্চগড় পৌরসভায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নির্মিত আয়রন রিমোভাল প্ল্যান্টেরও উদ্বোধন করেন। পরে তেঁতুলিয়ায় এলজিইডি নির্মিত ভজনপুর-শালবাহান পাকা সড়কের উদ্বোধন করা হয়। সন্ধ্যায় তেঁতুলিয়ায় সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠী সাঁওতাল সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময় করেন।