প্রচ্ছদ ›› বিনোদন

মাহির কথার উল্টো বলছেন স্বামী

নিজস্ব প্রতিবেদক
২৬ মে ২০২১ ১৪:১৩:০১ | আপডেট: ২ years আগে
মাহির কথার উল্টো বলছেন স্বামী

একাধিক চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর মাঝেই জানালেন, স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। সম্প্রতি এক ফেসবুক পোস্টে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে শোবিজ পাড়ায় প্রায় বছর দুই আগে থেকেই সংসার ভাঙার গুঞ্জন উঠলেও বিষয়টি নিয়ে চুপ ছিলেন মাহি। তবে সম্প্রতি বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসলে বিভিন্ন গণমাধ্যমের কাছে মাহি জানিয়েছেন, দুই বছর আগে তাদের বিচ্ছেদ হয়েছে। বিষয়টি দুই পরিবারের লোকজন ছাড়া আর কেউই জানত না। কিন্তু তার স্বামী অপু জানান, দুই বছর নয়, মাত্র দুই দিন আগে তাদের বিচ্ছেদ হয়েছে।

অপু বলেন: ‘বিভিন্ন সংবাদমাধ্যমে দেখছি মাহি বলেছে, দুই বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। বিষয়টি নিয়ে গতকালও মাহির সঙ্গে কথা হয়েছে। এই তথ্যটি সম্পূর্ণ মিথ্যা। দুই দিন আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। বিষয়টি এখনো আইনি প্রক্রিয়ায় আছে।’

তিনি আরও বলেন, ‘আমরা এখন আর স্বামী-স্ত্রী নই এটা ঠিক, তবে আমরা দু’জন ভালো বন্ধু। আর ব্যক্তিজীবনের বিষয়গুলো মিডিয়াতে না আনাই ভালো।’ দু’জনের মান-অভিমান আর মতের অমিল থেকেই বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তারা।

দুই বছর না দু’দিন আগে; বিষয়টির সত্যতা জানতে একাধিকবার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফোন দেওয়া হলে তাকে পাওয়া যায়নি।

লকডাউনের আগেই ‘আনন্দ অশ্রু’ ও ‘আশীর্বাদ’ ছবির কাজ করেছেন মাহি। অংশ নিয়েছেন ‘বুবুজান’, ‘নরসুন্দরী’, ‘যাও পাখি বলো তারে’, ‘আবির্ভাব’, ‘গ্যাংস্টার’ ছবির কাজেও।