প্রচ্ছদ ›› বিনোদন

সাব্বির নাদিয়া ও প্রিয়মদের 'কর্পোরেট ভালোবাসা'

টিবিপি ডেস্ক
৩০ মে ২০২১ ১৮:১৪:১৭ | আপডেট: ২ years আগে
সাব্বির নাদিয়া ও প্রিয়মদের 'কর্পোরেট ভালোবাসা'

 ‌'ছেড়াদ্বীপ' নামে ২০০৯ সালে ধারাবাহিক নাটক নির্মাণ করেছিলেন নাট্য নির্মাতা সাজিন আহমেদ বাবু। দশ বছর এ নির্মাতা আবার নির্মাণ করলেন নতুন ধারাবাহিক নাটক। নাম 'কর্পোরেট ভালোবাসা' । নাটকটি রচনাও তার। যা আগামী ১ জুন থেকে নাগরিক টিভিতে প্রচার হবে বলে জানালেন নির্মাতা। মঙ্গল থেকে বৃহস্পতিবার প্রতদিনি রাত ১০ টায় দেখতে পাবেন এই নাটক। 

বর্তমান সময়ের কর্পোরেট কালচারে সম্পর্কগুলো কেমন হয় তাই এই নাটকের উপজিব্য। গল্পে থাকছে থাকছে রোমান্স, সম্পর্কের জটিলতা ও হাস্য রসাত্বক নানা ঘটনা। পরিচালক জানালেন, গল্পটি দর্শকদের ভালো লাগবে বলে তার বিশ্বাস। বর্তমান সময়ের ধারাবাহিক নাটকে গল্পে খেই হারানোর যে অভিযোগ থাকে এই ধারাবাহিকে সেটা থাকবে না বলেই জোর গলায় বললেন পরিচালক। 

নাটকে দেখা যাবে, আসাদের সহজে পাত্রী পছন্দ হয় না। একবার যাও মুন্নি নামের একজনকে পছন্দ হয়, আসাদকে আবার পছন্দ করেন না মুন্নি। ঘটনাচক্রে দুজনে একই অফিসে চাকরি হয়। পুরোনো ঘটনার সূত্র ধরে দুজন দুজনকে দেখতে না পারলেও একর্পযায়ে দুজনরে ভালোলাগা সৃষ্টি হয়। কিন্তু ততদিনে দুইজনেরই বিয়ে ঠিক অন্যত্র। 

বিভিন্ন চরিত্রে নাটকটিতে অভিনয় করেছেন, মীর সাব্বির, নাদিয়া আহমেদ, জামিল হোসেন, নিশাত প্রিয়ম, মানসী প্রকৃতি ও আশিক চৌধুরীসহ অনেকেই। ভাইসব প্রডাকশন হাউসের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন সুজন মাহমুদ। এটি ভাইসব প্রোডাকশনের ৩য় ধারাবাহিক প্রযোজনা।