The Business Post
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

প্রচ্ছদ বিনোদন

ফিচার ডেস্ক
২৪ সেপ্টেম্বর ২০২১ ২০:৪৩:৩২

দ্য টাইমস এর বছরের ‘সেরা কাঙ্ক্ষিত নারী’ রিয়া চক্রবর্তী

দ্য টাইমস এর বছরের ‘সেরা কাঙ্ক্ষিত নারী’ রিয়া চক্রবর্তী

২০২০ সালে ভারতের ৫০ জন কাঙ্ক্ষিত নারীর তালিকা প্রকাশ করেছে যুক্তরাজ্যভিত্তিক দৈনিক ‘দ্য টাইমস’। অনলাইন ভোটের ভিত্তিতে নির্বাচিত কাঙ্ক্ষিত নারীর এ তালিকায় শীর্ষে রয়েছেন রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা ছিলেন। সবমিলিয়ে ৩ হাজার ৯৬৪ ভোট পেয়ে ‘দ্য টাইমস’ এর সেরা কাঙ্ক্ষিত নারী নির্বাচিত হয়েছেন এ অভিনেত্রী।

তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন মডেল ও অভিনেত্রী অ্যাডলিন কাস্টেলিনো। ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতা থেকে উঠে এসেছেন ২২ বছর বয়সী এই তরুণী।

তালিকার তৃতীয়, চতুর্থ ও পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছেন যথাক্রমে দিশা পাটানি, কিয়ারা আদভানী ও দীপিকা পাডুকোন। সেরা দশের বাকি পাঁচটি নাম ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজঅনুপ্রিয়া গোয়েঙ্কা, রুহি সিংহ ও আভৃতি চৌধুরী।

কাঙ্ক্ষিত নারীদের এ তালিকায় আরও রয়েছেন রাশ্মিকা মান্দানা, শ্রুতি হাসান, ইয়ামি গৌতম, শ্রদ্ধা কাপুর, তারা সুতারিয়া, জাহ্নবী কাপুর, কৃতি শ্যাননসহ অনেকেই।

এছাড়া ‘দ্য টাইমস’ নির্বাচিত ৫০ জন কাঙ্ক্ষিত নারীর তালিকায় নতুন করে জায়গা পেয়েছেন মিমি চক্রবর্তী, ফাতিমা সানা শেখ ও শাহনাজ গিল।

এ বিভাগের আরও খবর